Saturday , October 20 2018
Home / রাজনীতি / ঐক্য যতবড়ই হোক, জামায়াত থাকলে থাকবে না গণফোরাম: ড. কামাল

ঐক্য যতবড়ই হোক, জামায়াত থাকলে থাকবে না গণফোরাম: ড. কামাল

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, জাতীয় ঐক্য কিংবা অন্য কোনো দলের সাথে ঐক্য হোক না কেন জামায়াতে ইসলামী থাকলে সেই ঐক্যজোটে আমরা থাকবো না। ঐক্যবদ্ধ হলে কোনো কিছুই অসম্ভব নয় : ড. কামাল মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেস ক্লাবের ভিভিআইপি লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপি জামায়াতকে ছাড়া জোট করবে না, আপনারা জামায়াতের সাথে সেই জোটে থাকবেন কিনা? -সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অন্য কেউ গেলে যেতে পারে, আমার দল (গণফোরাম) যাবে না। ড. কামাল আরও বলেন, আমি সারাজীবন জামায়াতকে সমর্থন করিনি, এখন করবো কেন? বিএনপির সাথে জামায়াত থাকলে আমরা তাদের সাথে নাই। এছাড়া আমি যতদূর জানি জামায়াত কোনো রাজনৈতিক দল না। তাদের নিবন্ধন বাতিল হয়েছে।

তিনি বলেন, জাতীয় ঐক্য ইতিবাচকভাবে এগুচ্ছে। যুক্তফ্রন্টের মধ্যে কোনো বিভক্তি নেই। আগামী ২২ তারিখ মহানগর নাট্যমঞ্চে জাতীয় ঐক্য প্রক্রিয়ায় নাগরিক সমাবেশ হবে। এই সংবিধান প্রণেতা অভিযোগ করেন, সংবিধান বহির্ভূত কাজ করছে সরকার। আইন অমান্য করছে তারা। শিক্ষার্থীদের গ্রেফতার করছে। রিমান্ডে নিচ্ছে। এসব বেআইনি। সমাবেশের জন্য অনুমতি না দেওয়া কোনও জমিদারি না। সংবাদ সম্মেলনে গণফোরাম এবং ঐক্য প্রক্রিয়ার শীর্ষ নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

উৎসঃ purboposhimbd

About banglamail

Check Also

এনডিপি নতুন চেয়ারম্যান আব্দুল মুকাদ্দিমকে রাকেশ রহমানের সমর্থন

এনডিপি নতুন চেয়ারম্যান আব্দুল মুকাদ্দিমকে রাকেশ রহমানের সমর্থন , ক বিবৃতিতে দেশ বিদেশের সকল সাংবাদিকদের …