Monday , September 24 2018
Home / ফেসবুক স্ট্যাটাস থেকে / জামায়াতে ইসলামী দুইটি ভাগে ভাগ হতে যাচ্ছে ! – মাওলানা মাসউদুর রহমান

জামায়াতে ইসলামী দুইটি ভাগে ভাগ হতে যাচ্ছে ! – মাওলানা মাসউদুর রহমান

বন্ধুরা, শিরোনাম দেখে কেউ আঁতকে উঠতে পারেন সত‍্যিই বুঝি জামায়াত বিভক্ত হতে যাচ্ছেন। না বন্ধুরা, জামায়াতে ইসলামীতে বিভাজনের কোন সিস্টেমই নেই। কারণ জামায়াতে তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত নেতা নির্বাচিত হয় সদস্যদের ভোটে। কাজেই জামায়াতে বিভাজন বা ফাটলের প্রশ্নই উঠেনা। আন্তর্জাতিক স্কলার ও ওলামা সমাজের মধ্যে যাদের আকাশচুম্বী গ্রহণযোগ্যতা রয়েছে, সেই মানজুরে নূমানী ও মাওলানা আঃ রহিম সাহেবের মত মহান ব্যক্তিরা ও জামায়াতে ফাটল ধরাতে পারেননি। তাদের প্রতি আজ ও আমাদের শ্রদ্ধা রয়েছে।

মাঝে মাঝে শত্রু পক্ষের কলামিস্ট, বুদ্ধিজীবী ও সাংবাদিক ভূয়া নিউজ ভাইরাল করে থাকেন যে, জামায়াত দু ভাগ হতে যাচ্ছে বা জামায়াতের বায়তুল মালের আয় ব‍্যয়ের হিসেবে গড়মিল রয়েছে। এ সব ভূয়া নিউজ ভাইরাল করার একটাই উদ্দেশ্য, সাধারণ জনগণের মাঝে জামায়াত সম্পর্কে বিভ্রান্তির গোলক ধাঁধা সৃষ্টি করে জামায়াতকে স্নায়ুবিক চাপে রাখা।

আতংক হওয়ার কোন কারণ নেই, মূল ধারার ইসলামী শক্তির বিরুদ্ধে বাতিল শক্তির ধ্বজাধারীরা আগে ও যড়যন্ত্র করে ছিল, এখন ও করছে, ভবিষ্যতে করে যাবে। ইনশাআল্লাহ কোন যড়যন্ত্রই ঈমানদার মুসলমানকে সত‍্য পথ থেকে বিচ‍্যুত করতে পারবে না।

ইসলামের বিরুদ্ধে বাতিল শক্তির বিরোধীতা নতুন কিছু নয় এ সব যড়যন্ত্র যুগ যুগ ধরে চলে আসছে এবং চলতে থাকবে। আপনারা যদি সূরা আল ইমরানের রুকু গুলো অধ‍্যায়ন করেন, তাহলে আহলে কিতাব তথা ইয়াহুদী ও খ্রীষ্টান গোষ্ঠীর ইসলামের বিরুদ্ধে তাদের যড়যন্ত্র গুলোর ধরন ভালো করে আঁচ করতে পারবেন। হেন কোন যড়যন্ত্র নাই যে, তারা করেননি।

বাতিলেরা মূল ধারার ইসলামী শক্তির বিরুদ্ধে ষড়যন্ত্র করবে এটাই স্বাভাবিক। তাদের সকল যড়যন্ত্রের মোকাবেলা করেই আমাদেরকে মাঠে ময়দানে ঈমানী পরীক্ষা দিতে হবে। এ সব ঈমানী পরীক্ষায় যারা টিকে থাকবে, তারাই আল্লাহর বাছাইকৃত হিসেবে নির্বাচিত হবেন।আর যারা ছিটকে পড়বেন, তারা মোনাফেক হিসেবেই চিহ্নিত হয়ে থাকবেন।

বন্ধুরা, আপনারা জানেন বাংলাদেশ জামায়াতে ইসলামী স্বরণকালের সবচেয়ে বড় পরীক্ষা দিচ্ছেন। চার পাশে আল্লাহ ছাড়া আমাদের বন্ধু বলতে কেউ নেই। আমরা যদি একমাত্র আল্লাহর ভরসা করে চলতে পারি, একদিন না একদিন ইনশাআল্লাহ বাংলাদেশে ইসলামের বিজয়ের নিশান আমরাই উড়াবো। আল্লাহ বাতিলের সব যড়যন্ত্র থেকে তোমার শক্তির কাছে আশ্রয় প্রার্থনা করি। কবুল করুন আমীন।

( মাওলানা মাসউদুর রহমান)

About banglamail

Check Also

বাংলাদেশের বাইরে শেখ হাসিনা যেখানেই যাচ্ছেন, ব্যাকডোর দিয়ে যেতে হচ্ছে !

বাংলাদেশের বাইরে শেখ হাসিনা যেখানেই যাচ্ছে, প্রটেষ্টের ঠেলায় বেশিরভাগ ক্ষেত্রে বিভিন্ন হোটেল এবং ভেন্যুতে তাকে …