Saturday , October 20 2018
Home / জেলা সংবাদ / চাঁপাইনবাবগঞ্জে রামচন্দ্রপুর হাটে ৭ বছরের শিশু হত্যার আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে রামচন্দ্রপুর হাটে ৭ বছরের শিশু হত্যার আসামি গ্রেপ্তার

মাসুম আলী, স্থানীয় প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার রানিহাটী ইউনিয়নের রামচন্দ্রপুরহাটের হাসপাতাল ঘাটের পাশে এক শিশু হত্যার আসামি গ্রেপ্তার। পারিবারিক সুত্রে জানা যায়, গত সোমবার সকাল দশটাই কুথনীপাড়া নানীর বাড়ী থেকে ৭ বছরের শিশু মাসরুফা খেলতে বের হয়ে আর ফিরে আসেনি। ফিরে না এলে অনেক খুজাখুজি করে মাইকিং করে পরিবারের সদস্যরা। গত পরশু মঙ্গলবার ভোর রাতে হারিয়ে যাওয়া ৭ বছরের মেয়ে শিশু মাসরুফা(৭)কে, কে বা কারা হত্যা করে বাড়ির পাশে ফেলে রেখে যায়। এলাকাবাসী ও পরিবারের সদস্যরা বাড়ীর পাশে শিশুটির লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে উদ্ধার করে।

ছোট শিশুটির মৃত্যু ও লাশ পাওয়ার খবর চারিদিকে ছড়িয়ে পরলে, দুর দুরান্ত থেকে মানুষ শিশুটিকে এক নজর দেখার জন্য ছুটে আসে। উল্লেখ্যে, নিহত শিশু মাসরুফা(৭) শিবগঞ্জ উপজেলার নয়ালাঙ্গা ইউনিয়নের সাবেক লাভাঙ্গা খোনাপাড়ার মোঃ আব্দুল্লাহর মেয়ে ও রামচন্দ্রপুরহাট কুথনীপাড়ার জিয়াউর রহমান ফেন্সীর নাতনী।

গত রাতে সিইডি টিম সন্দেহভাজন হিসাবে প্রতিবেশি আব্দুল খালেক ও তার স্ত্রী এবং অন্য প্রতিবেশি রাণীকে গ্রেপ্তার করে নিয়ে যায়। আজ রাতে স্বামী-স্ত্রী মিলে হত্যার কথা স্বীকার করে এবং রানীকে ছেরে দেয়।

About banglamail

Check Also

বগুড়ায় জামায়াতের মহিলা কর্মীদের বোরকা খুলতে বাধ্য করায় নিন্দার ঝড়!

বগুড়ায় কুরআন শিক্ষার আসর থেকে গ্রেফতার হওয়া জামায়াতে ইসলামীর ৬ কর্মীকে কারাগারে নেয়ার সময় বোরকা …