নড়াইলে বাসের চাপায় মটর সাইকেল চালক নিহত,আহত ৪,ঘাতক বাস ও ড্রাইভার আটক

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে বাস চাপায় ভাড়ায় মটর সাইকেল চালক জুলফিকার (৫০) নিহত হয়েছে। এসময় সড়কের পাশে থাকা যাত্রী ও পথচারী সহ ৪ জন গুরুতর আহত হয়েছেন। উত্তেজিত জনতা ঘাতক বাস ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত জুলফিকার লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের নালিয়া গ্রামের বাসিন্দা।

 

শুক্রবার (৪নভেম্বর) দুপুরে নড়াইল-মাগুরা সড়কের ধোন্দা মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের পাঠানো তথ্যর ভিতিতে জানা যায় পুলিশও প্রত্যক্ষদর্শীরা জানায়, হবখালী ইউনিয়নের সুবুদ্ধিডাঙ্গা এলাকায় রাস্তার পাশের গাছ কাটার ফলে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়া সেখানে একটি যাত্রিবোঝাই ইজিবাইক ও মটর সাইকেল দাঁড়িয়ে ছিল। এ সময় মাগুরা থেকে নড়াইল গামী যাত্রিবাহী বাস (পাবনা জ ০৪- ০০২৫) বেপরোয়া গতিতে দাঁড়িয়ে থাকা ইজিবাইক ও মটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে মটর সাইকেলের চালক জুলফিকার ও ইজি বাইকের ৪ যাত্রি হাফেজ (৭০), নবজেল (২০), মাসুম (২৫) ও আমিন শেখ গুরুত্বর আহত হয়।

আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মটর সাইকেলের চালক জুলফিকার মারা যায়। আহত ইজিবাইকের আরোহী সদরের রতডাঙ্গা গ্রামের হাফেজ (৭০) কে মুমুর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। দূর্ঘটনার পরে বাসটি নিয়ে চালক পালিয়ে যেতে গেলে স্থানীয় জনতা ধাওয়া দিয়ে বাসের ড্রাইভার ও বাসটি আটক করে। নড়াইল সদর থানার ওসি দেলোয়ার হোসেন আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, বাস ও ড্রাইভারকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।