মুন্সিগঞ্জে মাদক সম্রাট আরিফের রমরমা মাদক বানিজ্য ও সন্ত্রাসী রাজত্ব প্রতিষ্ঠা

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ  পুলিশের চোখ ফাঁকি দিয়ে ওপেন সিক্রেট মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে মাদক সম্রাট বি এন পি নেতা সন্ত্রাসী আরিফ।আর ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে যুব সমাজকে।

সূত্রে প্রকাশ, মুন্সিগঞ্জ সদর উপজেলার জনবহুল পঞ্চসার ইউনিয়নের মিরেশ্বরাই গ্রামের এই মাদক সম্রাট আরিফ বি এন পির ছত্রছায়ায় থেকে দীর্ঘদিন যাবৎ এই মাদক ব্যবসা দেদারছে চালিয়ে আসছে। বর্তমানে সে মাদক সম্রাট নামে উপাধি পেয়েছে।

মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ বহুবার তাকে গ্রেফতার ও করেছে কিন্তু জামিনে মুক্তি পেয়ে আবার চালিয়ে যাচ্ছে তার এই মাদক ব্যবসাটি, এতে মাদকের ছোবলে গ্রাস করে নিচ্ছে সুশীল সমাজের কোমলমতি ছাত্র-ছাত্রীদেরকে।
গত ইউপি নির্বাচনের সময় বিপুল পরিমান সাদক সহ পুলিশের হাতে গ্রেফতার হয়। কয়েক মাস জেল হাজতে থাকার পর ইদানিং জামিনে মুক্তি পেয়ে বর্তমান ক্ষমতাসীন দলের ছত্র ছায়ায় অবৈধ অস্ত্র নিয়ে ওপেন ঘুরাফেরা করছে পুলিশের চোখ ফাঁকি দিয়ে।

এখন সে মাদক বিক্রীর ক্ষেত্রে অস্ত্রের মুখে জিম্মি করে সেন্ডিকেট তৈরী করে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন সুশীল সমাজের লোকজন।
পঞ্চসার উচ্চ বিদ্যালয়ের নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষক প্রতিনিধিকে বলেন মাদক ব্যবসায়ী আরিফ এখন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কে মাদক সেবনে আসক্ত করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ফলে স্কুল পড়ুয়া কোমলমতি শিক্ষার্থীরা মাদকে আসক্ত হয়ে পড়ছে। যুব সমাজ ধ্বংসের দারপ্রান্তে চলে যাচ্ছে।
এমনকি অনেক শিক্ষার্থী এখন মাদকের সাথে জড়িয়ে পরছে।

কেননা প্রতিদিন মিরেশ্বরাই মাদ্রাসার পিছনে চলে মাদকের আড্ডা।

পঞ্চসার ইউনিয়নের স্থানীয় লোকদের দাবী অবিলম্বে যুব সমাজকে মাদকের করাল ছোবল থেকে রক্ষা করতে হলে আরিফসহ মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা গ্রহণ করা।

এ ব্যাপারে পঞ্চসার ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, প্রশাসনের সহযোগিতায় মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনা হবে। মাদকমুক্ত করা হবে পঞ্চসার ইউনিয়নকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।