তাহিরপুরে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় পরিচালা কমিটির নির্বাচন সম্পন্ন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় র্দীঘ ৪যুগ পর ব্যাপক উৎসাহ উদ্দীনার মধ্য দিয়ে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে অভিবাবক সদস্য পদে ১৩জন প্রার্থী প্রতিদন্ধীতা করেন।

গত শুক্রবার বাদাঘাট ইউপির বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট কেন্দ্রে অভিভাবকগন সুশৃংখল ভাবে তাদের ভোট প্রদান করেন।ভোট গ্রহন শেষে রাত সাড়ে ৯টায় নির্বাচনের ভোটের ফলাফল ঘোষনা করা হয়।

নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ১৫৭৩জন। এর মধ্যে ১২৫৫জন ভোটার তাদের ভোট প্রদান করেন। নির্বাচনে ৪জন সবোর্চ্চ ভোট পেয়েছেন তারা হলেন-আমির শাহ ৭১৪ভোট পেয়ে প্রথম,৫৯৫ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন শফিকুল ইসলাম,৫৯১ভোট পেয়ে তৃতীয় হয়েছেন তাহের মিয়া ও ৫৭৯ভোট পেয়ে ৪র্থ হয়েছেন নজরুল ইসলাম শিকদার।

তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষকা কর্মকর্তা ও নির্বাচনে রির্টানিং অফিসারের দায়িত্বে থাকা রমা কান্ত রায় নির্বাচনের ফলাফলের সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য,১৯৬২সালে প্রতিষ্টিত এই বিদ্যালয়টিতে প্রতিষ্টার পর ১বার নির্বাচন হয়েছিল এর পর আর কোন নির্বাচন হয় নি। যা হয়েছে তা নাম মাত্র যার ফলে বিদ্যালয়টির আয়-ব্যায়ের কোন হিসাব না থাকায় সুনামধন্য এই বিদ্যালয়টির কোন প্রকার উন্নয়ন হয় নি।

ফলে এলাকাবাসীর মনে চরম ক্ষোব বিরাজ করছে। নির্বাচনের পর এলাকাবাসীর দাবী উঠেছে বিদ্যালয়টির গত ৪যুগ ধরে বিদ্যালয়ের বিভিন্ন আয়ের উৎস গুলো থেকে কত টাকা আয় হয়েছে এবং কোন খ্যাতে ব্যায় হয়েছে তার একটি সুক্ষ হিসাব জন সম্মুখে প্রকাশ করার জন্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।