সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে জেলা পৌরসভা ও ইউনিয়ণ পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জে জেলার নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান,সদস্য ও মহিলা সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার দুপুরে সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে স্থানীয় শহীদ আবুল হোসেন মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জেলার ৮৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য ও মহিলা সদস্যরা অংশ নেন।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সুনামগঞ্জ পৌর মেয়র আয়ুব বখত জগলুলের সভাপতিত্বে পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল ও কাউন্সিরর চঞ্চল কুমার লৌহের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুৃনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ ছিদ্দিক আহমদ, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাচনা বাজার ইউপি চেয়াম্যান রেজাউল করিম শামীম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, জগন্নাথপুর পৌর মেয়র হাজী আব্দুল মনাফ, ছাতক পৌরসভার মেয়ার আবুল কালাম চৌধুরী, দিরাই পৌর মেয়র মোশাররফ মিয়া, , দিরাই উপজেলার চরন্নারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার,জেলা ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আবুল বরকত, সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ, গৌরারং ইউটি চেয়ারম্যান মোঃ ফুল মিয়া,বাংলাবাজার ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন,কলকলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম,মোহনপুর ইউপি চেয়ারম্যান নুরুল হক ,সেলবরষ ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুর হোসেন।

সিংচাপরই ইউপি চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন,মধ্যনগর ইউপি চেয়ারম্যান বাবু প্রবীর বিজয় তালুকদার, জয়কলস ইউপি চেয়ানম্যান মোঃ মাসুদ মিয়া,তাহিরপুর সদও ইউপি চেয়ারম্যান বুরহান উদ্দিন, ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন,তাহিরপুর উপজেলার শ্রীপুর ইউপি চেয়ারম্যান বাবু বিশ্বজিৎ সরকার, পলাশ ইউপি চেয়াম্যান আব্দুল কাইয়ূম মাষ্টার,শাল্লার বাহারা ইউপি চেয়াম্যান বিধান চৌধুরী, জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী,সদস্যা সেলিনা বেগম প্রমুখ। এছাড়া ও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট শফিকুল আলম,সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান,জেলা কৃষকলীগের সভাপতি সুবীর তালুকদার বাপ্টু,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সাজিদুর রহমান সাজিদ।

সুনামগঞ্জ চেম্বার অব কর্মাস ইন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল,যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,যুগ্ম আহবায়ক মঞ্জুর খন্দকার,সিনিয়র সদস্য ও সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, বাবু সবুজ কান্তি দাস,এডভোকেট রওনক আহমদ,দীপক কান্তি তালুকদার,সদর উপজেলা যুবলীগের আহবায়ক শাহাব উদ্দিন ,সিনিয়র যুগ্ম আহবায়ক এহসান আহমদ উজ্জল ও জেলা ছাত্রলীগ নেতা দীপংঙ্কর কান্তি দে প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠান আগামী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পদক নূরুল হুদা মুকুটের নাম প্রস্তাব করা হয়। আওয়ামী লীগের পাশাপাশি বিএনপি ও জাপা থেকে নির্বাচিত জনপ্রতিনিধিরাও এই প্রস্তবের সঙ্গে একাত্মতা পোষণ করেন।

নেতৃবৃন্দরা বলেন আগামী ২৮ ডিসেম্বর সারা দেশব্যাপী জেলা পরিষদ নির্বাচনের তফসীল ঘোষনা করা হয়েছে। আর এই নির্বাচনে সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক নুরুল হুদা মুকুটকে প্রার্থী ঘোষনা করা হলে দলমতের উধের্ব থেকে প্রতিটি ই্উনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য ও সদস্যরা একবাক্যে অকুণ্ঠ সমর্থন জানান।

আগামী জেলা পরিষদ নির্বাচনে এফবিসিসি আইয়ের সাবেক পরিচালক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক নুরুল হুদা মুকুটকে জেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করা হয় এবং আগামী ২৮ ডিসেম্বর নুরুল হুদা মুকুটকে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়যুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।