ঝিনাইদহে বিএনপি’র উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবস পালিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে বিএনপি’র উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে আজ সকাল ১১টায় স্থানীয় পৌর কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্টিত হয়।

পৌর বিএনপি’র সভাপতি জাহিদুজ্জামান মনা এতে সভাপতিত্বে করেন। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও জেলা কমিটি’র সভাপতি সাবেক এমপি মসিউর রহমান।এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মালেক, বিএনপি নেতা আক্তারুজ্জামান, হরিণাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ.মজিদ, আব্দুল মজিদ বিশ্বাস, আনোয়ারুল ইসলাম বাদশা,

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম, জাহিদুল ইসলাম, আবুবক্কর সিদ্দিক, সাজেদুপুর রহমান পপপু, শাহাজাহান আলী, আশরাফুল ইসলণাম পিন্টু, জাহিদ হোসেন জর্দ্দার, জিয়াউল ইসলাম ফিরোজ, মীর ফজলে এলাহী শিমুল, মুস্তাক আহমেদ, নুরুজ্জামান, জুলফিকার, বখতিয়ার, হাফিজুর রহমান বেল্টু, আবিদ হাসান নয়ন, আল মামুন, আশরাফ হোসেন, শফিউদ্দিন বিশ্বাস প্রমুখ জেলা বিএনপি ও এর সহযোগী এবং অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য মসিউর রহমান বলেন শেখ হাসিনা ও আওয়ামীলীগ বিএনপিকে ভয় পায়। সেজন্যেই তারা বাংলাদেশের কোথাও বিএনপিকে শান্তিপূর্ন সমাবেশ ও র‌্যালি করতে দিচ্ছে না। তিনি সরকারের এই অগণতান্ত্রিক আচরণের বিরুদ্ধে দেশের জনগণকে ঐক্যবদ্ধ ভাবে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পূনঃরুদ্ধারের আন্দোলনে অংশগ্রহণের আহ্বান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।