ঢাকা-বরিশাল মহসড়কে ত্রিমুখী সংঘর্ষে আহত ৫

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: জেলার কালকিনি উপজেলার ভাঙ্গাব্রীজ নামক স্থানে সোমবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ঢাকা-মাওয়াগামী বিএনএফ যাত্রীবাহী পরিবহন, ভাড়ায় চালিত মটরসাইকেল ও ইঞ্জিনচালিত অটোবাইকের ত্রিমুখী সংঘর্ষে গুরুত্বর আহত হয় ৫ জন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় সোমবার সন্ধ্যার দিকে বরিশাল থেকে ছেড়ে আসা মাওয়াগামী বিএনএফ যাত্রীবাহী পরিবহন ভাঙ্গাব্রীজ নামক স্থানে আসলে শাখা রাস্তা থেকে ভাড়ায় চালিত দ্রুতগতির মটরসাইকেল ও ইঞ্জিনচালিত অটোবাইকের তিনটি গাড়ী মুখোমুখী সংঘর্ষ হয়। এতে কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকার শাকিল(২০), সাকিব(২১), সজিব(২২) গুরুত্ব আহত হয়। এদেরকে মাদারীপুর সদর হাসপাতলে গুরুত্বর আহত অবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে। এবং আরও দুই জন গোপালপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে হান্নান সরদার(৪৫) ও তার মেয়ে ইপসি(৪) আহত হয়। তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান আমরা সড়ক দুর্ঘটনা কথা জানতে পেরে ঘটনাস্থলে এসে গুরুত্ব আহত অবস্থায় তিনজনকে মাদারীপুর সদর হাসাপাতালে পাঠিয়েছি। তবে এখনো কেউ মারা যাওয়ার খবর পাওয়া যায়নী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।