চৌদ্দগ্রামে দেড়শতাধিক পরিবারের মধ্যে কোবা’র শীতবস্ত্র বিতরণ

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় প্রায় দেড়শতাধিক হতদরিদ্র শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরন করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন চ্যারিটি অর্গানাইজেশন অব বাংলাদেশ(কোবা)!

কোবা’র জেনারেল সেক্রেটারি আনোয়ার হোসাইন সবুজের পরিচালনায় ও আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী, কোবা’র প্রেসিডেন্ট মো.আনোয়ার হোসেন লিমন মোল্লার সভাপতিত্বে উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন মেধাবি ছাত্র ‘সাউথ এশিয়ান ইয়ুথ এসোসিয়েশনের (সায়া) চেয়ারম্যান ও কোবা’র উপদেষ্টামন্ডলীর সদস্য জনাব আল-মামুন রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের কর্মকর্তা জনাব মো.হাসান, ক্যাপ্টেন ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জনাব দ্বীন মোহাম্মদ সাহেদ, কোবা’র উপদেষ্টামন্ডলীর সদস্য আরিফুর রহমান। এছাড়াও আরো উপস্থিত ছিলেন কোবার কার্যকরী সদস্য কাজী মাহবুব, সাজ্জাদ হোসেন, ডিএস ডালিম, ইমন রেজা, মো.সাদ্দাম হোসাইন, রাকিবুল মিয়াজী, মো. শহীদুল ইসলাম, রায়হান সানভী, গাজী পারভেজ, আকাশ সাহা, ইউনুছ,মিশু প্রমুখ। শীতার্তদের উদ্দ্যেশ্যে অতিথিদের সংক্ষিপ্ত আলোচনার পর চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা প্রায় ১৫০ টি পরিবারের হাতে তুলে দেওয়া হয় শীতবস্ত্র।

উল্লেখ্য, ২০১৪ সালে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া একদল শিক্ষার্থী চ্যারিটি অর্গানাইজেশন অব বাংলাদেশ (কোবা) নামক সংগঠনটি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকেই প্রতি বছর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, দরিদ্র ও মেধাবীদের স্কলারশিপ প্রদান, পথশিশু ও গরীবদের মাঝে নতুন পোশাক এবং ঈদ সামগ্রী বিতরণ করে আসছে সংগঠনটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।