লক্ষ্য চলচ্চিত্র: পিয়া বিপাশা

চলচ্চিত্রে নিজেকে স্থায়ী করার লক্ষ্যে ছুটে চলেছেন মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। সম্প্রতি তিনি ‘ইফতেখার’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছাড়া তার অভিনীত ‘পিপ পিপ হুররে’, ‘ধূসর ভালোবাসা’, ‘ডায়েরি অব লাভ’, ‘মনের রাজা’, ‘প্রেম ও একটি অচেনা শহর’ ছবিগুলো মুক্তির মিছিলে রয়েছে।
চিত্রজগত প্রসঙ্গে পিয়া বিপাশা জানান, ছোটপর্দা দিয়ে তার অভিনয়ে যাত্রা শুরু হলেও চলচ্চিত্রেই থিতু হতে চান। সেই লক্ষ্যেই এখন এগিয়ে চলেছেন তিনি। ইতোমধ্যেই মানসম্মত একাধিক ছবির শুটিং করছেন তিনি। ভবিষ্যতেও তিনি এ ধারা অব্যাহত রাখতে চান। এদিকে বর্তমানে পিয়া বিপাশা মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ ছবিতে শুটিং করেছেন। এ ছবিতে তিনি সাইমনের সঙ্গে প্রথমবার কাজ করছেন। এরই মধ্যে ঢাকার নবাবগঞ্জের দোহার এলাকায় এ ছবির প্রথম ধাপের কাজ শেষ হয়েছে।
এ প্রসঙ্গে পিয়া বলেন, ‘এ ছবিতে আমার চরিত্রের নাম কবিতা। ছবিতে সাইমন ভাই, পরিচালকসহ ইউনিটের সবাই বেশ সহযোগিতা করছেন। কোনো দৃশ্য ক্যামেরার সামনে দেয়ার আগে অনুশীলন করে নেয়ার সুযোগও থাকছে। তাই সবকিছু মিলে এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী।’ ‘এত প্রেম এত মায়া’-এর কাজ শেষ করেই ‘ইফতেখার’ ছবির শুটিং শুরু করবেন পিয়া বিপাশা। এ ছবিটিও পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক। এ ছবিতেও তার বিপরীতে কাজ করবেন সাইমন। পিয়ার ভাষ্য, বর্তমানে ‘ইফতেষার’ ছবির প্রস্তুতি নিচ্ছি। ছবিটি ভালোভাবে শেষ করতে চাই। রোমান্টিক ও অ্যাকশন ধাঁচের গল্প নিয়ে এ ছবির কাহিনী। আসছে ডিসেম্বর থেকে শুরু হবে ছবির শুটিং। দৃশ্যধারণ করা হবে শহর ও গ্রাম দুই জায়গাতেই।
বড়পর্দায় নবাগত মুখ হিসেবে কাজ শুরু করলেও ছোট ও বড়পর্দায় ধীরে ধীরে দর্শকের নজর কেড়েছেন এই অভিনেত্রী। ২০১৩ সালে ইউনিলিভার বাংলাদেশের একটি পণ্যের শুভেচ্ছাদূত হয়েছিলেন মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। এরপর মোবাইল কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেন। একাধিক ফ্যাশন ম্যাগাজিন, বিলবোর্ড, টিভিসি ও নাটকে নিয়মিত টানা কাজ করছেন তিনি। জনপ্রিয় শিল্পী হাবিবের মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও দেখা গেছে তার মুখ।
প্রসঙ্গত, পিয়া বিপাশা অভিনীত ‘রুদ্র’ ছবি মুক্তি পেয়েছে। এ ছবিতে তিনি এবিএম সুমনের সঙ্গে অভিনয় করেন। ছবিটি পরিচালনা করেন সায়েম জাফর ইমামী। এ ছবির মাধ্যমেই চলচ্চিত্রে পা রেখেছেন তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।