আরজে নীরবের বিয়ে সম্পন্ন

ভালোবেসে অবশেষে গাঁট বেঁধেছেন রেডিও জকি ও অভিনেতা নীরব খান এবং অভিনেত্রী লাবণ্য লিজা। শুক্রবার (২৮ অক্টোবর) রাতে ঢাকার ধানমন্ডি ২৭ নম্বর সড়কের একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের আগে এক বছর প্রেম করেছেন নীরব ও লাবণ্য। দুই পরিবারের সম্মতিতে তাদের চার হাত এক করা হলো। বিয়ের মধ্য দিয়ে দু’জনের সম্পর্কের সফল পরিণতি ঘটলো।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রিলেশিপ স্ট্যাটাসে ‘ম্যারেড’ কথাটি যুক্ত করেছেন লাবণ্য। দু’জনই থাকেন ঢাকার মোহাম্মদপুরে। লাবণ্যর বাসার ছাদে গত ২৭ অক্টোবর ছিলো তাদের গায়ে হলুদ। এখানে তোলা একটি ছবি নীরব তার কাভার পিকচারে দিয়েছেন। বিয়ের অনুভূতি জানিয়ে তিনি বলেছেন, ‘আল্লাহ ভালো রাখুন। সব বিপদ থেকে সবাইকে দূরে রাখুন। আর কিছু চাওয়ার নেই।’

nerob-1

রেডিও জকি (আরজে) হিসেবে জনপ্রিয়তা পাওয়া নীরব টিভি নাটক আর চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তার অভিনীত ‘সেফটিপিন’ ও ‘চটপটি’ নামের দুটি ছবির কাজ চলছে।

অন্যদিকে লাবণ্য লিজা টেলিভিশন ধারাবাহিক, একক নাটক ও টেলিছবিতে নিয়মিত অভিনয় করেছেন। ‘গেম রিটার্নস’ নামের একটি ছবির মাধ্যমে বড়পর্দায় নাম লিখিয়েছেন তিনি। রয়েল খানের পরিচালনায় এতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক নিরবকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।