শেরওয়ানিতে ভিন ডিজেল

দিওয়ালির আনন্দ ও খুশির মাঝে হলিউডে নিজের প্রথম ছবি ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর প্রচারণা সেরে নিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সঙ্গে ছিলেন হলিউড অভিনেতা ভিন ডিজেল। দু’জনে মিলে এক ভিডিও বার্তায় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

চমকপ্রদ ব্যাপার হলো, হিন্দিতে শুভেচ্ছা বার্তায় ভিন ডিজেল বলেছেন, ‘আপ সব কো দিওয়ালি কি শুভকামনা।’ তার পাশে দাঁড়িয়ে দিওয়ালিতে সবার সুস্থতা কামনা করেছেন দীপিকা। সঙ্গে মনে করিয়ে দিলেন, তাদের নতুন ছবিটি শিগগিরই প্রেক্ষাগৃহে আসবে।

এই অ্যাকশন তারকা হিন্দিতে দক্ষ হওয়ার জন্য যে খেটেছেন তা উচ্চারণেই বোঝা যাচ্ছে। আগেরবার ফেসবুক লাইভে হিন্দিতে তিনি বলেছিলেন, ‘নমস্তে, ম্যায় আপ সবহি কো বহুত পেয়ার কারতা হু।’ তবে তার এবারের উচ্চারণ উন্নত হয়েছে।

ভিডিওটি ধারণের সময় দীপিকা কালো পোশাক আর ভিন ডিজেল লাল রঙের ওপর সোনালি কারুকাজ করা শেরওয়ানি পরেন। এটি ডিজাইন করেছেন সব্যসাচি মুখার্জি। ‘ট্রিপল এক্স’ সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স শনিবার (২৯ অক্টোবর) ইনস্টাগ্রামে ভিডিও বার্তাটি শেয়ার করেছে।

‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে দীপিকাকে দেখা যাবে সেরেনা আঙ্গার চরিত্রে। আর ভিন থাকছেন নাম ভূমিকায়, অর্থাৎ জ্যান্ডার কেজ হিসেবে। পরিচালনা করেছেন ডিজে ক্যারাসো। এটি মুক্তি পাবে আগামী বছরের ২০ জানুয়ারি।

দুই সপ্তাহ আগে ভারতীয় দর্শকদের জন্য বিশেষভাবে সাজানো ছবিটির ট্রেলার উন্মোচন করেন দীপিকা। এতে আরও অভিনয় করেছেন স্যামুয়েল এল. জ্যাকসন, কনোর ম্যাকগ্রেগর, জেট লি, টনি জা, নিনা ডোবরেভ, ডনি ইয়েন ও রুবি রোজ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।