খালেদা জিয়ার বক্তব্য ‘চোরের মায়ের বড় গলা’

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য ‘চোরের মায়ের বড় গলা’।

শুক্রবার (৪ নভেম্বর) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলহত্যা দিবস উপলক্ষে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ এ সভার আয়োজন করে।

হতদরিদ্রদের জন্য সরকারের নেওয়া ১০ টাকা দরে চাল বিক্রি প্রকল্প নিয়ে খালেদা জিয়ার সমালোচনার জবাবে তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপারসনকে অনুরোধ করবো আগে আয়নায় নিজের চেহারা দেখুন। আপনি এতিমদের টাকা আত্মসাতের দায়ে অভিযুক্ত। শুধু তাই নয়, আপনার দুই ছেলে দুর্নীতির দায়ে অভিযুক্ত হয়ে ফেরারি আসামি- একজন ফেরারি অবস্থাতেই মালয়েশিয়ায় মারা গেছেন।
তিনি বলেন, ব্যক্তির অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে ১০ টাকা দরে চাল বিক্রি করা হচ্ছে, কোথাও কোনো অনিয়মের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে সরকার কঠোর পদক্ষেপ নিচ্ছে। আওয়ামী লীগের সমর্থক যেমন চাল পাচ্ছে, বিএনপির সমর্থকও তেমন চাল পাচ্ছে- এখানে দল বাধা হয়ে ওঠেনি।

এ প্রকল্প হাতে নেওয়ায় বিএনপি নেতার উচি‍ৎ ছিলো সরকারকে ধন্যবাদ জানানো। তা না করে তিনি প্রকল্পটি নিয়ে প্রশ্ন তুলে টুইট করছেন। খালেদা জিয়া দিনে কোনো কাজ করতে পারেন না, রাতে মিটিং ডাকেন এমনকি টুইটও করেছেন মধ্যরাতে, যোগ করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, রাজনীতি হলো একটি ব্রত। বঙ্গবন্ধু ও তার বিশ্বস্ত চার সহযোগী- জাতীয় চার নেতা রাজনীতিকে একটি ব্রত হিসেবেই নিয়েছিলেন। দেশের জন্য, জনগণের জন্য নিজেদের জীবন উৎসর্গ করেছিলেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।