প্রধানমন্ত্রীর সিলেট আগমনে সংবর্ধনা সভা বাতিল

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট আসছেন আগামী ২৩ নভেম্বর। এদিন জালালাবাদ সেনানিবাসের একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। এ কারণে ০৯ নভেম্বর সিলেট রেজিস্ট্রি মাঠে অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের সংবর্ধনা সভা বাতিল করা হয়েছে।

রোববার (০৬ নভেম্বর) সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, ০৯ নভেম্বর অনুষ্ঠিতব্য সংবর্ধনা সভায় দলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো।

যেহেতু প্রধানমন্ত্রী ২৩ নভেম্বর সিলেট আসছেন। এ কারণে ওইদিন সংবর্ধনা সভা নয়, জনসমাবেশের আয়োজন করা হবে। এ কারণে ০৯ নভেম্বরের সংবর্ধনা সভা বাতিল করা হয়েছে।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত উপদেষ্টা পরিষদের সদস্য, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মিসবাহ উদ্দিন সিরাজ সাংগঠনিক সম্পাদক এবং কার্য নির্বাহী কমিটিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আসায় তারাসহ সাত নেতার সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। এজন্য রেজিস্ট্রি মাঠে ০৯ নভেম্বর সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

তবে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জনসমাবেশের আয়োজন করা হতে পারে বলে জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের একাধিক নেতা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।