জঙ্গি নাটকের স্ক্রিপ্ট মেলাতে পারছে না সরকার! গরমিল হ​য়ে যাচ্ছে !

কয়েকদিন দিন আগে শাকিব খান ও পরিমনীর ধূমকেতু নামে একটি ছবি রিলিজ হয়।
ছবিতে দেখা যায় শাকিব খান বাসা থেকে অফিসে যাচ্ছেন লম্বা বাবরি চুল নিয়ে আর অফিসে প্রবেশ করে ছোট ব্যাক ব্রাশ চুল নিয়ে। আবার ব্যাক ব্রাশ চুল নিয়ে অফিস থেকে বের হন তো গুন্ডার আস্তানায় যায় মিডিয়াম কালার করা চুল নিয়ে। পুরো ছবিটায় শাকিব খানের অসংখ্য গেটাপের হেরপের দেখা যায়।

এর কারন হচ্ছে শাকিব খান ধূমকেতু ছবির শুটিং দুই বছর ধরে করেন শিডিউল সময় মত না দেয়ার কারনে। আর এই দুইবছরে শাকিব খান অন্য ছবির শুটিংও করেন তাই এক এক ছবির গেটাপ নিয়ে ধূমকেতুর সেটে যাওয়ার কারনে এক সীনে ছোট চুল তো আরেক সীনে বড় চুল,এক সীনে ক্লীন সেভ তো আরেক সীনে দাঁড়ি, এমন অবস্থা দেখতে হয়েছে। ধূমকেতু ছবির ফাঁকে এত ছবির শ্যুটিং করেছেন যে ধূমকেতুর আসল লুক কোনটা তা শাকিব খান নিজেই ভুলে গেছেন।
.
উপরের কথা গুলো বললাম এই কারনে আপনি যদি অতিরিক্ত শ্যুটিং আর স্ক্রিপ্ট নিয়ে কাজ করেন তাহলে আপনার কাজে ভুল হতে পারে। এই যেমন আমাদের প্রশাসন গুলশান হামলার পর জংগী নিয়ে এত নাটক করেছেন যে কিছুদিন আগে মেজর জাহিদের স্ত্রী শীলাকে জংগী বলে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে। অথচ আজকের রাজধানীতে জংগী অভিযানে সেই মেজর জাহিদের স্ত্রী শীলা নাকি পুলিশের কাছে আত্নসমর্পণ করেছে।
.
তাই বলতেছি এত টাইট শিডিউল থাকলে বাংলা সিনেমা হোক আর জংগী নাটক হোক কাহিনীতে কিন্তু অসংগতি ফুটে উঠবে।

Abul mal

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।