ব্যাংক দখল এবং লুটে সরকারের রেকর্ড !

বাংলাদেশ ব্যাংক, সোনালী ব্যাংক, জনতা ব্যাংকের হাজার হাজার কোটি টাকা লুট এবং ড. মোহাম্মদ ইউনুসের গ্রামীন ব্যাংক দখল করে নেওয়ার পর এবার দখলবাজ ও লেটেরা সরকার দখল করে নিলো এদেশের কোটি মানুষের প্রাণের ব্যাংক ও বিশ্বের ১০০০ব্যাংকের তালিকায় অবস্থানকারী বাংলাদেশের একমাত্র ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: কে।

বাংলাদেশ জামায়তে ইসলামীর লোকেরা এদেশের ধর্মপ্রাণ মানুষকে সুদ নামক কবিরা গুনাহ থেকে রক্ষা, দরিদ্র মানুষের অর্থনৈতিক এবং সকল মানুষের নিরাপদ অর্থনৈতিক লেনদেন নিশ্চিত করার লক্ষ্যে ১৯৮৩ সালে ইসলামী ব্যাংক প্রতিষ্ঠা করেছিল। ইতোমধ্যে এই ব্যাংকটি বাংলাদেশের শুধু মুসলিম নয় বরং ভিন্ন ধর্মের মানুষের সবচেয়ে প্রিয় ব্যাংক এবং বিশ্ব অর্থনীতিতে একটি বিকল্প মডেল হিসাবে মুসলিম দেশের পাশাপাশি নন মুসলিম দেশে ও দ্রুত জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে।অথচ লুটেরা সরকারের কু নজরে পড়ায় বিশেষ করে গতকাল একযোগে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান,এমডিসহ পরিচালনা পরিষদের গুরুত্বপূর্ণ সকল পদে পরিবর্তন করায় এই ব্যাংকটির ভবিষ্যৎ নিয়ে অন্যান্য গ্রাহকদের মতো আমরা খুবই উদ্বিগ্ন।

তাই আল্লাহর কাছে দোয়া করি, “হে আল্লাহ তুমি এই দেশ, জাতি এবং ইসলামী প্রতিষ্ঠানগুলোকে এই স্বৈরাচার এবং দখলবাজ সরকারের হাত থেকে রক্ষা কর”।

sheikh forid

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।