জাজিরায় রাইজিং স্টারের শীতবস্ত্র বিতরণ

মাহমুদুল হাসান শাকুরী : “শীত মানে ভয় নয়, শীতকে আমরা করব জয়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুরের জাজিরায় দরিদ্র ও নদী ভাঙ্গন কবলিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাইজিং স্টার’।

রাইজিং স্টারের সাবেক সভাপতি আশিকুর রহমান লাভলুর সঞ্চালনায় সোমবার সকালে ‘রাইজিং স্টার শীতবস্ত্র উৎসব-২০১৭’ কার্যক্রমের উদ্বোধন করেন রাইজিং স্টারের সভাপতি শাকিল আহমেদ।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিলাসপুর কুদ্দুস বেপারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিএম শাহজাহান কবীর, নারী নির্যাতন দমন চাঁদনী মঞ্চের আহ্বায়ক জামাল মাদবর, নারী নির্যাতন দমন চাঁদনী মঞ্চের সদস্য সচিব পলাশ খান, রাইজিং স্টারের অর্থসম্পাদক আসলাম মাদবর, সাবেক সাধারণ সম্পাদক নাদিম খান, সাবেক সহসভাপতি মোস্তাফিজ আহমেদ শাওন, সাবেক সহসভাপতি সেলিম হাসান, সাবেক অর্থ সম্পাদক রাজিব মুন্সি, সাবেক সাংগঠনিক সম্পাদক বিএম শহীদুল, সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস মাঝি, রাইজিং স্টার সদস্য নাজমুল হাসান।

রাইজিং স্টার শীতবস্ত্র বিতরণ কার্যক্রমকে আরো বৃহৎ আকারে করার লক্ষ্যে সর্বাত্মক সাহায্যের আশ্বাস দিয়ে বিলাসপুর কুদ্দুস বেপারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিএম শাহজাহান কবির বলেন, শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো এই স্বেচ্ছাসেবী সংগঠন জাজিরার অবহেলিত ও দরিদ্র মানুষদের ভাগ্য উন্নয়নে কাজ করবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কারিগর হিসেবে কাজ করবে এটি।

এদিকে রাইজিং স্টার দরিদ্র ও অসহায় মানুষদের জন্য কাজ করবে এমনটাই আশা প্রকাশ করেন নারী নির্যাতন দমন চাঁদনী মঞ্চের আহ্বায়ক জামাল মাদবর। তিনি বলেন, সংগঠনটির এই শীতবস্ত্র কার্যক্রম জাজিরার অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনকে অনুপ্রাণিত করবে।

রাইজিং স্টার প্রতিষ্ঠাকাল থেকেই এলাকার মানুষের জন্য কাজ করে যাচ্ছে উল্লেখ করে সভাপতি শাকিল আহমেদ বলেন, আমরা শিক্ষার্থী। আমাদের সকলের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমেই আজকে এই বৃহৎ আয়োজন। ভবিষ্যতে এই কার্যক্রম আরো বিস্তৃত করার আশা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, জাজিরার দরিদ্র ও অবহেলিত মানুষদের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে ২০১৪ সাল থেকে যাত্রা শুরু করে রাইজিং স্টার। প্রতি বছরের ন্যায় এ বছরও শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।