ছাত্রলীগ ক্যাডার বদরুল আলমের ফাঁসির দাবিতে উত্তাল সারাদেশ – রহস্যজনক নীরবতায় গনজাগরন মঞ্চ !

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম হামলার শিকার ছাত্রী খাদিজা বেগম নার্গিসের অবস্থা সংকটাপন্ন। গতকাল মঙ্গলবার বিকেলে অস্ত্রোপচার শেষে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ৭২ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসকরা বলছেন, খাদিজার শারীরিক অবস্থা নিয়ে এখন বলার মতো কিছু নেই। ৭২ ঘণ্টা পার হলে তবেই বলা যাবে।

গত সোমবার বিকেলে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজার ওপর হামলা চালান শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগ নেতা বদরুল আলম। হামলার পর আহত ছাত্রীকে রাজধানীর স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল দুপুরে তার শরীরে অস্ত্রোপচার করা হয়। বিকেলে স্কয়ার হাসপাতালের নিউরো সার্জারির জ্যেষ্ঠ পরামর্শক রেজাউস সাত্তার সাংবাদিকদের বলেন, খাদিজাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। এরপর তার অবস্থা সম্পর্কে বলা যাবে।

ঘাতক বদরুলের ফাঁাসির দাবিতে গতকাল থেকে সারাদেশে অনলাইন ও সড়কে বিক্ষোভ করছে দেশের সচেতন নাগরিকেরা। তবে রহস্যজনকভাবে খাদিজা ইস্যুতে এবং ঘাতক ছাত্রলীগ ক্যাডার বদরুলের ফাসির দাবিতে নীরবতা পালন করছে গনজাগরন মঞ্চ!

অতীতে বিভিন্ন সময়ে গনজাগরন মঞ্চ ফাসির দাবিতে সোচ্চার হলেও এবার ছাত্রলীগ ক্যাডার বদরুলের বিচার দাবিতে তাদের নীরবতা জনগনের কাছে তাদের আন্দোলকে প্রশ্নবিদ্ধ করেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।