পর্ন তারকাকে যৌনসম্পর্ক স্থাপনের প্রস্তাব ট্রাম্পের

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প পর্ন সিনেমার একজন অভিনেত্রীর সঙ্গে অবৈধ যৌন সম্পর্ক স্থাপনের বিনিময়ে ১০ হাজার মার্কিন ডলার দেয়ার প্রস্তাব দিয়েছিলেন। শনিবার জেসিকা ড্র্যাক নামের ওই পর্ন অভিনেত্রী এ অভিযোগ করেন।

তিনি বলেন, ট্রাম্প তাকে একটি হোটেল রুমে একা দেখা করতে বলেন। এটা ট্রাম্পের নারীঘটিত সর্বশেষ অভিযোগ। এ পর্যন্ত যে ১১ নারী ট্রাম্পের বিরুদ্ধে জোরপূর্বক চুমু খাওয়া বা আপত্তিকর আচরণের অভিযোগ করেছেন জেসিকা তার একজন। লস অ্যাঞ্জেলেসে এক সংবাদ সম্মেলনে জেসিকা এ অভিযোগ করেন। এ সময় তার পাশে ছিলেন বিশিষ্ট আইনজীবী গ্লোরিয়া অলরেড ছিলেন।

জেসিকা বলেন, ২০০৬ সালে ক্যালিফোর্নিয়ার লেক তাহোয়ের একটি গলফ টুর্নামেন্ট চলাকালে তার সঙ্গে ট্রাম্পের পরিচয় হয়। তিনি বলেন, ‘ট্রাম্প আমার প্রেমে পড়ার অভিনয় করেন এবং গল্ফ কোর্সে তার সঙ্গে হাঁটার জন্য আমাকে আমন্ত্রণ জানান।’ তিনি আরো বলেন, ট্রাম্প তাকে তার হোটেলের একটি রুমে যেতে বলেন। তিনি আরো দুই নারীর সঙ্গে সেখানে যান। পর্ন অভিনেত্রী বলেন, পাজামা পরে আমরা তার রুমে ঢুকার পর তিনি আমাদের প্রত্যেককে সজোরে জড়িয়ে ধরেন এবং আমাদের অনুমতি ছাড়াই চুমু খান।

তিনি বলেন, ট্রাম্প তাদেরকে পর্ন সিনেমায় যা করা হয় তা করতে বলেন। এরপর জেসিকা তার নিজের রুমে ফিরে এলে ট্রাম্প ফোনে তাকে নিজের স্যুটে একটি পার্টিতে অংশ গ্রহণের আহ্বান জানান। ট্রাম্প তাকে বলেন, আপনি কি চান? কতো ডলার চান?’ তিনি ট্রাম্পের প্রস্তাবে রাজি না হলে আরেকবার ফোন করে তাকে কাজটি করার জন্য ১০ হাজার মার্কিন ডলার ও ট্রাম্পের ব্যক্তিগত বিমানে করে তার শহর লস অ্যাঞ্জেলসে পৌঁছে দেয়ার প্রস্তাব করা হয়। কলটি ট্রাম্প বা অন্য কেউ করেছিলেন বলে তিনি জানান।

গ্লোরিয়া শনিবারের এই সংবাদ সম্মেলনে ওই গলফ টুর্নামেন্ট চলাকালে ট্রাম্পের সঙ্গে তোলা জেসিকার ছবি দেখান। গ্লোরিয়া ট্রাম্পের বিরুদ্ধে অনাকাঙ্ক্ষিত যৌন আচরণের অভিযোগকারী অপর দুই নারীর প্রতিনিধিত্ব করছেন। ট্রাম্পের নির্বাচনী প্রচারণায় জেসিকার এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। এএফপি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।