হুজির ৪ সদস্য আটক

পেট্রোল বোমা ও ককটেলসহ হরকাতুল জিহাদের (হুজি) ৪ সদস্যকে আটক করেছে গাজীপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। আটকরা হলেন- গাজীপুর মহানগরের কাউলতিয়া এলাকার আবুল কাশেমের ছেলে খাইরুল ইসলাম (২৬), টাঙ্গাইলের বিশ্বাস বেতকা আটকপুকুর এলাকার আজিজুল হকের ছেলে আমিনুল হক (৪৯), টাঙ্গাইলের গোপালপুর থানার খামারপাড়া এলাকার মৃত মনিরুল ইসলামের ছেলে মো. শহিদউল্লাহ (৪৩) এবং ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার সৈয়দপাড়া এলাকার সাইফুল ইসলাম খানের ছেলে মো. গোলাম কিবরীয়া খাঁন (২৫)।

গাজীপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে শুক্রবার দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশিl জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের নান্দুয়াইন এলাকার সুফিয়া কটেজ নামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে পেট্রোল বোমা, ককটেলসহ ইলেক্ট্রনিক্স ডিভাইস, ছুরা, জেহাদি বই ও লিফলেট উদ্ধার করা হয়।

আটক খাইরুল ও কিবরিয়া গাজীপুরের বোর্ড বাজারের ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) সাবেক ছাত্র। মো. শহিদউল্লাহ আরাকান বিদ্রোহে যোগ দিতে মায়ানমার গিয়েছিলেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাশেল, গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আমির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।