‘একাত্তরের স্বাধীনতার মতো বিএনপি গণতন্ত্র ফিরিয়ে আনবে’-আব্দুল্লাহ আল নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বিএনপি মুক্তিযোদ্ধাদের দল। প্রগতিশীল রাজনীতি, উৎপাদনের রাজনীতি দল। বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী। আর বিএনপিই এই দেশে আবারও গণতন্ত্র ফিরিয়ে আনবে। ১৯৭১ সালে যেভাবে স্বাধীনতা আনা হয়েছে, সেভাবে বিএনপি আবারও এই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের সন্তোষে মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে মাজার প্রাঙ্গণে টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত এক শোক সভায় এ কথা বলেন।

তিনি বলেন, এই দেশে এখন নির্বাচন হচ্ছে না, অথচ পার্লামেন্ট হচ্ছে। নির্বাচনবিহীন পার্লামেন্ট, ভোটবিহীন নির্বাচন এগুলো এই দেশের জনগণ সহ্য করবে না।

মাওলানা ভাসানী সম্পর্কে নোমান বলেন, মজলুম জননেতা ভাসানী তাঁর কর্মের মাধ্যমে আজও মানুষের মাঝে বেঁচে আছেন। তার কর্মের জন্যই আজও মানুষ তাকে মজলুম জননেতা হিসেবে স্মরণ করে।

টাঙ্গাইল জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফকির মাহবুব আনাম স্বপনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান সামছুজ্জামান দুদু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম খান তোফা, সাংগঠিক সম্পাদক এ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ। এসময় জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

banglatribune

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।