উত্তরবঙ্গে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে Charity Organization of Bangladesh (COBA)

ঠাকুরগাঁও জেলার রানিশংকৈল উপজেলায় ও পঞ্চগড় জেলার বোদা উপজেলায় প্রায় চার শতাধিক সুবিধা বঞ্চিত শিশু, হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে চ্যারিটি অর্গানাইজেশন অব বাংলাদেশে (কোবা)। কোবা’র আট সদস্যের একটি প্রতিনিধি দল উক্ত বিতরণ কর্সূচীতে অংশগ্রহণ করে।
unnamed-3

কোবা’র জেনারেল সেক্রেটারি আনোয়ার হোসাইন সবুজের পরিচালনার উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন মেধাবি ছাত্র ‘সাউথ এশিয়ান ইয়ুথ এসোসিয়েশনের (সায়া) চেয়ারম্যান ও কোবা’র উপদেষ্টামন্ডলির সদস্য জনাব আল-মামুন রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোবা’র সিনিয়র উপদেষ্টা, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কর্মকর্তা জনাব আবদুল কাইয়ুম মানিক, প্রাণ-আর.এফ.এল গ্রুপের ডেপুটি ম্যানেজার আবদুল্লাহ আল হোসাইন কাওসার। আরো উপস্থিত ছিলেন কোবার কার্যকরী সদস্য মো. শহীদুল ইসলাম ও সাদ্দাম হোসাইন টিপু। স্থানীয় প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন রানিশংকৈল উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব মিজানুর রহমান ও নেকমরদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব শাহজালাল জুয়েল ।
unnamed-1

উল্লেখ্য, ২০১৪ সালে একদল বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র চ্যারিটি অর্গানাইজেশন অব বাংলাদেশ (কোবা) নামক সংগঠনটি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকেই প্রতি বছর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, পথশিশু ও গরীবদের মাঝে নতুন পোশাক এবং ঈদ সামগ্রী বিতরণ করে আসছে প্রতিষ্ঠানটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।