টানা তৃতীয় বার আ.লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেলঃ ছাত্রলীগের শুভেচ্ছা ।

শামীম আহমেদ লিটনঃ  টানা তৃতীয় বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় শরীয়তপুর -১ আসনের সংসদ সদস্য বি.এম মোজাম্মেল হক কে  ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজ শাখার নেতৃবৃন্দ ।

মঙ্গলবার রাত ১০টায়  বি.এম মোজাম্মেল হক এর সংসদ ভবনস্থ বাসভবনে তাকে মিষ্টি মুখ করে ও ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম (সবুজ)ফকির,সহ-সভাপতি মাহবুব হাওলাদার ,সাধারণ সম্পাদক মোঃআরিফ বেপারী ,যুগ্ম সাধারণ সম্পাদক রাতুল আহম্মেদ তুষার,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃসোহেল আকন,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃহুমায়ুন কবির ,ছাত্রলীগ নেতা জুয়েছ ফকির ও আরিফ মাদবর সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

বি.এম মোজাম্মেল হক এসময় সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন ,আপনাদের সকলের সহযোগিতা নিয়ে এবং বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে শরীয়তপুর কে একটি আধুনিক জেলা হিসেবে গড়ে তুলতে চাই । দেশের কল্যাণে ছাত্রলীগকে নিবেদিত প্রাণ হতে হবে, নেতাকর্মীদের একত্রে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য যে, আওয়ামীলীগের ২০তম সম্মেলনের মাধ্যমে পুনরায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় বিএম মোজাম্মেল হকের নির্বাচনী এলাকায় আনন্দের বন্যা নেতাকর্মীদের মাঝে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।