অনুমতি পেয়েও ষড়যন্ত্র করে সমাবেশ করেনি বিএনপি – হানিফ

৭ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুমতি পেয়ে ষড়যন্ত্র করে বিএনপি সমাবেশ করেনি বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

হানিফ বলেন, পুলিশ বিএনপিকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সমাবেশের অনুমতি দিয়েছিল। কিন্তু বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে তারা যেখানে সমাবেশ করতে চায় সেখানে তাদের দেয়া হচ্ছে না। এদেশে মিথ্যাচারের যে বড় তালিকা আছে এতে আরেকটি মিথ্যাচার যুক্ত হলো।

আওয়ামী লীগের এ নেতা বলেন, তারা (বিএনপি) মনে করেছিল পশ্চিমা একটি দেশের নির্বাচনে তাদের পছন্দের বিশেষ ব্যক্তি ক্ষমতায় এলে তারা ষড়যন্ত্রের মাধ্যমে সরকার উৎখাত করে ক্ষমতায় আসবে।

সম্প্রতি একটি জাতীয় দৈনিকে প্রকাশিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাক্ষাৎকারের বিষয়ে এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘খালেদা জিয়া দাবী করেছেন দেশের ভোটাধিকার নাই, গণমাধ্যমের স্বাধীনতা নাই। কিন্তু আমি বলবো গণমাধ্যমের স্বাধীনতা পৃথিবীর যেকোনো দেশের চেয়ে বাংলাদেশের অবস্থান ভালো।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, সম্পাদকমণ্ডলীর সদস্য ফরিদুন্নাহার লাইলী, আবদুস সোবহান গোলাপ, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, আবদুস সবুর, শামসুন নাহার চাঁপা, রোকেয়া সুলতানা, বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, পারভীন জামান কল্পনা প্রমুখ।

jagonews24

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।