কালিহাতীর বড় ইছাপুরে প্রাথমিক বিদ্যালয়ে আইটি সফটওয়্যার উদ্বোধন

গৌরাঙ্গ বিশ্বাস, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় বড় ইছাপুর প্রাথমিক বিদ্যালয়ে  সফটওয়্যারউদ্বোধন করেছেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলার চেয়ারম্যান মোঃ মোজহারুল ইসলাম তালুকদার, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু নাসার উদ্দিন।

সভাপতিত্ত্ব করেন উক্ত প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ৭১ টেলিভিশনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি এম এ রাজ্জাক। আরো উপস্থিত ছিল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাকিয়া পারভীন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন মোল্লা সহ শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ। বিভিন্ন মিডিয়ার সাংবাদিক।

এসময় উপজেলা চেয়ারম্যান মোঃ মোজহারুল ইসলাম তালুকদার বলেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ ঘোষনা করেছে। টাঙ্গাইলে এই প্রথম প্রাথমিক বিদ্যালয়ে সফটওয়্যার উদ্বোধন হল। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু নাসার উদ্দিন বলেন এখন স্কুলে কি হচ্ছে না হচ্ছে সব কিছুই জানা যাবে কম্পিউটারের মাধ্যমে। শুধু প্রাথমিক বিদ্যালয়ে নয় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে, রাস্তাঘাট সহ সব জায়গায় উন্নয়ন হচ্ছে। শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক সহ সবার নজর রাখতে হবে লেখাপড়ার দিকে।

ছেলেমেয়ে অসময়ে কেন বাড়িতে আসে সেদিকে খেয়াল রাখতে হবে। বাল্য বিবাহ ও মাদক সন্ত্রাস থেকে দুরে থাকতে হবে। তবেই আরো উন্নয়ন সম্ভব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।