আনন্দের জোয়ারে ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যমও

টেস্ট ইতিহাসে প্রথমবারের মতো শক্তিশালী ইংল্যান্ডকে হারিয়ে আনন্দে উদ্বেলিত পুরো বাংলাদেশ। মিরপুর থেকে সৃষ্ট এই আনন্দ এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে। এই নিয়ে সরব সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোও। সবাই তাদের অনুভূতি শেয়ার করছেন। এর মধ্যে অধ্যাপক ডক্টর আসিফ নজরুল তার ফেসবুকে লিখেছেন “আল্রারে খুশীতে পাগল হয়ে যাচ্ছি! জিতেছে বাংলাদেশ। সাবাস সাকিব, তামিম, মিরাজ, ইমরুল। সাবাস বাংলাদেশ!”।

2

বিজেপি চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন এভাবে, “সেই ১৯৯৯ সালে যখন মেহরাব হোসেন অপি সেঞ্চুরি করলো তখন পত্রিকা থেকে অপির ছবি কেটে রেখেছিলাম ..মনে মনে.ভয় ছিল আর যদি কেউ না করতে পারে…।আর আজকে কতদুর আমাদের ক্রিকেট দল চলে এসেছে ……আবারো অভিনন্দন …”।

andalib

অন্যদিকে গণজাগরণ মঞ্চের পরিচালক ইমরান এইচ সরকার লিখেছেন “আমরা জিতে গেছি। আর কিছু লিখতে পারছি না। অভিনন্দন মিরাজ, সাকিব; টীম বাংলাদেশ!”।

3

ওবায়দুর রহমান নামের একজন লিখেছেন” ২ টেষ্টে ১৯ উইকেট নিয়ে নিজের অভিষেক কে স্মরনীয় করে রাখল মিরাজ। বাংলাদেশের টেষ্ট জয়ে তার অন্যন্য অবদান রইল। গড়েছেন রেকর্ড ও। আশা করব নিয়মিত অনুশীলন এবং পরিশ্রম অব্যাহত রেখে বাংলাদেশ ক্রিকেটে তিনি নিয়মিত সার্ভিস দিয়ে যাবেন।অনেক শুভ কামনা মিরাজের জন্য। অভিনন্দন বাংলাদেশ দলের সঙ্গে যুক্ত সকল খেলোয়ার ও কর্মকর্তাদের।”

1

শাকিল মুস্তাফিজ নামের এক টাইগার ফ্যান বাংলাদেশের এই জয়কে ব্রিটিশ বিরোধী আন্দোলন ২০১৬ হিসেবে তার ফেসবুকে তুলে ধরেছেন। ইসমাইল হোসেন নামের এক দর্শক অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ টেস্ট দলকে।

sakil
এভাবেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও টুইটারে সবাই বাংলাদেশ ক্রিকেট দল, কর্মকর্তা, কোচ সহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানাচ্ছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।