ইংল্যান্ডকে টেস্টে হারানোর কারণে টাইগারদের সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ক্রিকেটের জনক ইংল্যান্ডকে টেস্টে হারানোর কারণে বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আনুষ্ঠানিকভাবে তারিখ ঠিক না হলেও প্রধানমন্ত্রীর দপ্তর সূত্রে জানা গেছে, নভেম্বরের প্রথম সপ্তাহের যেকোনো দিন সংবর্ধনা দেওয়া হতে পারে।

রোববার (৩০ অক্টোবর) বাংলাদেশ প্রথমবারের মতো টেস্টে ইংল্যান্ডকে ১০৮ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে। চট্টগ্রাম টেস্টে মাত্র ২২ রানের ব্যবধানে হেরে যায় মুশফিক বাহিনী। ফলে ২ ম্যাচ টেস্টের সিরিজে ১-১ সমতায় শেষ হয়েছে।

রোববার মাঠে ছিলেন না বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। ব্যবসায়িক কাজে ছিলেন সিঙ্গাপুর। জয়ের কথা শুনে সফর সংক্ষিপ্ত করে রাতেই তিনি দেশে ফিরে আসেন এবং রাত ১০টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে সোজা চলে যান টিম হোটেলে।

সেখানে গিয়েই বিসিবি প্রেসিডেন্ট ফোন করেন প্রধানমন্ত্রীকে। ওই সময়ই প্রধানমন্ত্রী বিসিবি প্রেসিডেন্টের মোবাইলফোনে কথা বলেন ক্রিকেটারদের সঙ্গে। তখনই তিনি তার বাসভবনে ক্রিকেটারদের আমন্ত্রণ জানান।

এ বিষয়ে বিসিবি সভাপতি মুঠোফোনে পূর্বপশ্চিমকে বলেন, প্রধানমন্ত্রী ক্রিকেটারদের সংবর্ধনা দেবেন তার তারিখ এখনো ঠিক হয়নি। আগামী দু-একদিনের মধ্যেই দিনক্ষণ ঠিক হলে আপনাদের জানাতে পারবো।

purboposchimbd

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।