মিরাজের পরিবারকে বাড়ি উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী

অল্প কিছুদিন আগেও আর দশটা সাধারণ মানুষের মতই জীবন- যাপন ছিল জাতীয় দলে সদ্য অভিষেক হওয়া মেহেদী হাসান মিরাজের। কিন্তু অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ তাকে তারকা খ্যাতি দিতে যাচ্ছে সেটা বোঝাই যাচ্ছিল।

ইংল্যান্ডের সাথে অভিষেক টেস্ট সিরিজে ২ টেস্টে ১৯ উইকেট নিয়ে ক্রিকেট ইতিহাসে এক অনন্য নজির গড়ে আন্তর্জাতিক মিডিয়ার প্রশংসা বন্যায় ভাসছে মিরাজ। সাদামাটা পরিবারের ছেলেটার কারণে তার পরিবারও আলোচনায় ঠাঁই পেয়েছে। তবে মিরাজের এই কীর্তিতে মুগ্ধ হয়ে তার পরিবারের জন্য আবাসিক বাড়ি তৈরী করার সিদ্ধান্ত নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । প্রধানমন্ত্রীর এই নির্দেশনা ইতোমধ্যে খুলনার জেলা প্রশাসককে জানিয়ে দিয়েছেন মূখ্য সচিব আবুল কালাম আজাদ । বাড়ি করার জন্য উপযুক্ত স্থান খুঁজে বের করে এই ব্যবস্থা নিবে স্থানীয় জেলা প্রশাসন।

ক্রিকেটারদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর এমন উদারতা নতুন কিছু নয়। মুস্তাফিজের অপারেশনের আগে নিজে ফোনে কথা বলে তিনি অভয় দিয়েছিলেন আর সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছিলেন। ক্রিকেটাররা ভালো পারফর্মেন্স করলে নিজে গনভবনে ডেকে নিয়ে কথা বলেছেন গোটা দলের সাথে। আরও ভালো করার অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর মাঠে গিয়ে খেলা দেখেছেন অনেকবার। যে দেশের প্রধানমন্ত্রীর ক্রিকেটের প্রতি অগাধ ভালবাসা সেই দেশে ক্রিকেট উন্নতি সমর্থকদের কাছে আরও প্রত্যাশা জন্ম দেবে এটাই স্বাভাবিক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।