বিপিএল শুরুর আগেই নাটক- রংপুর রাইডার্সের সঙ্গে ঝামেলা খেলোয়াড়দের

আগামী শুক্রবার পর্দা উম্মোচন হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরের। তবে শুরু হওয়ার আগেই বিতর্কের মুখে পড়েছে এ আসরটি। পাওনা নিয়ে বিপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্সের সঙ্গে শুরুতেই ঝামেলা হয়েছে খেলোয়াড়দের।

প্রথম দিন মিরপুরে অনুশীলন করতে এসে নির্ধারিত সময়ে অনুশীলন করেনি তারা। তবে পরে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন তাদের আশ্বস্ত করলে অনুশীলনে ফিরে যান দলটির ক্রিকেটাররা।

বুধবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে উম্মোচিত হয় রংপুর রাইডার্সের জার্সি। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের প্রায় সব উল্লেখযোগ্য খেলোয়াড়। তবে অনুশীলনের জন্য সে অনুষ্ঠানের মাঝপথ থেকেই চলে যান তারা; কিন্তু মিরপুর শেরেবাংলার একাডেমি মাঠে পৌঁছেও নির্ধারিত সময়ে অনুশীলন নামেনি রংপুরের ক্রিকেটাররা।

এদিন বেলা ২টায় অনুশীলন করার কথা ছিলে রংপুর রাইডার্সের। হোটেল লা মেরিডিয়ানে দল পরিচিতি সেরে মাঠে এসে অনুশীলনে নামার কথা ছিল। তবে মাঠের ক্রিকেটে নামার আগে নিয়ম অনুযায়ী ফ্র্যাঞ্চাইজিদের ৫০ ভাগ টাকা পাওয়ার কথা ক্রিকেটারদের। টাকা না পাওয়ায় অনুশীলন থেকে মুখ ফিরিয়ে নেয় তারা।

এরপর সৌম্য সরকার, রুবেল হোসেন, আরাফাত সানি, মোহাম্মদ মিঠুনরা দ্বারস্থ হয় বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনের। প্রায় আধা ঘণ্টা প্রধান নির্বাহীর রুমে বসে আলোচনা করলেন তারা। সেখান থেকে আশ্বস্ত হয়ে ঘণ্টাখানেক পর অনুশীলনে নামেন রংপুরের ক্রিকেটাররা।

এ প্রসঙ্গে প্রধান নির্বাহীর কাছে জানতে চাইলে তিনি বিষয়টিকে অভ্যন্তরীণ ব্যাপার বলে এড়িয়ে যান। তবে দ্রুত বিষয়টি সমাধান হবে বলে জানান তিনি।

jagonews

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।