সুয়ারেজ-ম্যানইউ গুজবের জবাব দিল বার্সা

লুইস সুয়ারেজকে দলে বেড়াতে ম্যানচেস্টার ইউনাইটেডের আগ্রহের খবরে নড়েচড়ে বসেছে বার্সেলোনা। ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ সাফ জানিয়ে দিয়েছেন, ন্যু ক্যাম্প ছেড়ে যাবেন না সুয়ারেজ।

গুঞ্জন ওঠে, উরুগুইয়ান ‘গোলমেশিন’কে পেতে নাকি ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিতেও প্রস্তুত রেড ডেভিলসরা। তার ওপর হোসে মরিনহোর পছন্দের তালিকায় আছেন ২৯ বছর বয়সী ‍সুয়ারেজ, যিনি চলতি মৌসুমেই ম্যানইউর দায়িত্ব কাঁধে নেন।

কিন্তু বার্তোমেউ জোর দিয়েই বলছেন, কোথাও যাচ্ছেন না সাবেক সুয়ারেজ। স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমরা পড়েছি, শুনেছি, খবরটাও দেখেছি। কিন্তু এ বিষয়টিতে আমাদের অবস্থান হচ্ছে লুইস সুয়ারেজ বার্সেলোনায় সুখেই আছে। আমরা তার চুক্তি নবায়নের চেষ্টা করছি। সে ক্লাবের উজ্জ্বল ভবিষ্যত কারণ সে এখনো তরুণ। তার একটা দৃষ্টি ও লক্ষ্য আছে।’

দু’বছর আগে লিভারপুল ছেড়ে পাঁচ বছরের চুক্তিতে বার্সায় পাড়ি জমান সুয়ারেজ। কাতালানের জার্সিতে এখন পর্যন্ত ১১১ ম্যাচে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ৯৪ বার। গত মৌসুমে লা লিগার সর্বোচ্চ গোলস্কোরারের (৪০টি) পুরস্কারও ওঠে তার হাতে।

দলবদলের বাজারে অনেক কিছুই ঘটে যা অনুমান বা ধারণার বাইরে থাকে। ম্যানইউ কোনো চমক দিতে পারবে কিনা তা সময়েই বলে দেবে! সুয়ারেজকে নিয়ে যদি তাদের লক্ষ্য সফল হয় তবে পল পগবার ট্রান্সফার রেকর্ড কিন্তু হুমকির মুখে! গত আগস্টে ১১০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ওল্ড ট্রাফোর্ডে প্রত্যাবর্তনের মধ্য দিয়ে বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়ের আসনে বসেন ফ্রেঞ্চ মিডফিল্ডার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।