নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মুর্তজা নির্মাণ করছেন ‘স্বপ্নের বাড়ি’

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি ঃ বিখ্যাত ছেলের স্বপ্ন দেশ, পরিবার, ক্রিকেট সব নিয়ে। আর গর্বিত মায়ের স্বপ্ন একটি বাড়ি। নড়াইলে তাদের নিজ গ্রামে ছবির মত সুন্দর একটি বাড়ি হবে তাদের। মায়ের সেই স্বপ্ন পুরণ করতে বাড়ির কাজে হাত দিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নন্দিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের পাঠানো তথ্য ও ছবির ভিত্তিতে জানা যায়, বাড়ির নামও ঠিক করা হয়েছে ‘মুর্তজা কটেজ’।

৩ কাঠা জমির উপর ১২৫০ স্কয়ারফিট দোতলা বাড়িটি নির্মাণের দায়িত্ব নিয়েছে বর্ণা ইঞ্জিনিয়ারিং। প্রজেক্ট ব্যয় ধরা হয়েছে ৪৫ লক্ষ টাকা। বাড়িটির নিচতলায় থাকছে ড্রইং রুম, ডাইনিং রুম, বড়সর একটি কিচেন, গেস্টরুম, কমন বাথরুম, কর্মচারীদের থাকার জায়গা। দ্বিতীয় তলায় থাকছে একটি মাস্টার বেডরুম সহ তিনটি বেডরুম। প্রতিটির সাথে এটাচ বাথরুম এবং প্রশস্ত বারান্দা। এছাড়া থাকছে একটি ফ্যামিলি লিভিং রুম এবং একটি ড্রাই কিচেন।

এছাড়াও সামনে বাচ্চাদের খেলার জন্য বিশাল একটি পোর্চ রয়েছে যার নিচে কমপক্ষে দুইটি বড় আকারের গাড়ি রাখার সুব্যাবস্থা আছে। বাড়ির সামনে ছোট একটু খালি জমি আছে লন হিসাবে ব্যাবহার করা হবে। নড়াইল এক্সপ্রেস খ্যাত ও নড়াইলের সূর্য সন্তান মাশরাফি বিন মুর্তজার ‘স্বপ্নের বাড়ি’ নির্মাণে সকল প্রতিকূলতা দূরীভূত হওয়ার কামনা করেছেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ অন্যান্য সদস্যরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।