রংপুর রাইডার্সে ওয়াটসন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাতাতে এবার ঢাকায় আসছেন শেন ওয়াটসন। চলতি আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন এই অস্ট্রেলিয়ান অলরাউন্ডার। তবে দলটির হয়ে তিনি টুর্নামেন্টের শেষ চার ম্যাচ খেলবেন। পরিবর্তন ডটকমকে খবরটি নিশ্চিত করেছেন রাইডার্সের মিডিয়া ম্যানেজার এম এ বাকী।

রংপুর রাইডার্সে ওয়াটসনের যোগ দেওয়ার ব্যাপারে বাকী বলেন, ‘তিনি রংপুরের হয়ে চলতি বিপিএলে শেষ চারটি ম্যাচ খেলবেন। ইতিমধ্যে আমাদের সঙ্গে তার কথা চূড়ান্ত হয়েছে।’

এখন পর্যন্ত ২০৭ টি-টুয়েন্টি ম্যাচে ৫৩০০ রান করেছেন ওয়াটসন। বল হাতে নিয়েছেন ১৭২ উইকেট। বিশ্বের বিভিন্ন  ফ্রাঞ্চাইজি লিগে খেলে থাকেন ওয়াটসন। কিন্তু বাংলাদেশের কখনো কোনো লিগেই খেলেননি তিনি। এবারই লাল-সবুজের দেশে লিগ খেলতে পা রাখবেন অজি এই হার্ডহিটার ব্যাটসম্যান।

এর আগে জানা গিয়েছিল রংপুর রাইডার্সে যোগ দিচ্ছেন দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার ও পাকিস্তান পেসার আনোয়ার আলি। দলটির হয়ে শেষ ছয়টি ম্যাচ খেলবেন মিলার। তবে বৃহস্পতিবার থেকেই উত্তরবঙ্গের দলটির হয়ে মাঠে নামছেন আনোয়ার আলি। পরিবর্তন ডটকমকে বুধবার এমনটাই বললেন রংপুর রাইডার্সের মিডিয়া ম্যানেজার এম এ বাকী। জানালেন, ‘আনোয়ার আলি বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম পৌঁছাবেন এবং সন্ধ্যায় বরিশাল বুলসের বিপক্ষে মাঠে নামবেন।’

বিপিএলের চলমান চতুর্থ আসরে রংপুর রাইডার্স রয়েছে চতুর্থ অবস্থানে। ৩ ম্যাচ খেলে দুটিতে জয় পেয়েছে তারা। প্রথম পর্বে ৪ পয়েন্ট অর্জন করা দলটি বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মুশফিকের বরিশাল বুলসের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।